লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের মাঝে যুবলীগের করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

মো. আবদুল মালেক, লক্ষ্মীপুর প্রতিনিধি

মহামারি করোনা ভাইরাস কিছুটা কমায় স্কুল-কলেজ খুলে দিয়েছে সরকার। তার পরেও কোমল মতি শিশুদের কথা চিন্তা করে করোনা সুরক্ষায় লক্ষ্মীপুরে স্কুলের ছাত্র-ছাত্রীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে লক্ষ্মীপুর জেলা যুবলীগ। স্কুল খোলার প্রথম দিনে শহরের বিভিন্ন স্কুলের সামনে জেলা যুবলীগের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।  আজ রবিবার সকাল থেকে লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি আর্দশ সামাদ উচ্চ বিদ্যালয় ও লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন যুবলীগের নেতাকর্মীরা।

এ সময় স্কুলে প্রবেশ করা প্রত্যেক শিক্ষার্থীর মুখে মাস্ক পরিয়ে হাত স্যানিটাইজার করে প্রত্যেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়।  যুবলীগ সূত্র জানায়, করোনার মহামারির কারণে দীর্ঘ এক বছর সাত মাস স্কুল-কলেজ বন্ধ থাকায় স্কুল-কলেজে ময়লা অবর্জনা পড়ে যায়। তাই জেলা যুবলীগের সভাপতি সালাহ উদ্দিন টিপুর নির্দেশে যুবলীগের নেতাকর্মীরা শহরের বিভিন্ন স্কুল-কলেজর ভবন, আসবাবপত্র, খেলার মাঠ, টয়লেটসবই পরিষ্কার-পরিচ্ছন্ন করে দেয়। করোনার শুরু থেকে জেলা যুবলীগের সভাপতি সালাহ উদ্দিন টিপু উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগের নেতাকর্মীরা। মানবিক যুবলীগ সবসময় অসহায় মানুষের ছায়া হয়ে রয়েছে।

জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ উদ্দিন টিপু জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ করোনার শুরু থেকে লক্ষ্মীপুরের সর্বত্র অসহায় মানুষের পাশে রয়েছে। মহামারির এই সময়ে কোমলমতি শিক্ষার্থীদের কথা চিন্তা করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান এর নির্দেশে শিক্ষার্থীদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়গুলো পরিচালানা করতে নির্দেশ দেওয়া হয়েছে। বিষয়টি মনিটরিংও করা হচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০