লক্ষ্মীপুরে হারুন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা ৩ দিনের রিমান্ডে

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদকে (৫৫) হত্যার ঘটনায় আরেক আওয়ামী লীগ নেতা গোলাম মাওলাকে (৫০) ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
গতকাল সোমবার দুপুরে চন্দ্রগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গোলাম মাওলার ৭ দিন রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালতের বিচারক জুয়েল দেব তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মজিবুর।
নিহত হারুনুর রশিদ উপজেলার বশিকপুর ইউনিয়নের ফতেধর্মপুর গ্রামের হোসেন বেপারীর ছেলে। তিনি ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। গ্রেফতারকৃত গোলাম মাওলা পাশ্ববর্তী বাঙ্গাখাঁ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
উল্লেখ্য, গত বুধবার রাত ৯টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে আসা ৪-৫ জন দুর্বৃত্ত হারুনুর রশিদ ওরফে কসাই হারুনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ফাঁকা গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয়রা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হলে রাত ১টার দিকে কুমিল্লার দাউদকান্দি এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়।
এ ঘটনার পরদিন নিহতের ছেলে আল আমিন বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর, সার্কেল) মিমতানুর রহমান বলেন, হারুনুর রশিদকে হত্যার ঘটনায় গোলাম মাওলা নামে একজনকে রিমান্ডে নেয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০