লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি জসিম উদ্দিন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার মডেল থানার ওসি জসীম উদ্দীনকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত করা হয়েছে। গত শনিবার রাতে জেলা পুলিশ লাইন্সে জেলা পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের (পিপিএম-সেবা) সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার জসীম উদ্দীনকে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করেন। গতকাল রবিবার জেলা পুলিশের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। পরে জসীম উদ্দীনকে শ্রেষ্ঠ ওসি হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
এছাড়া থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বে অবদান রাখা, বিট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশি সেবা জনগণের দারপ্রান্তে পৌঁছে দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ জুলাই/২০২১ মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাঁকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেস্ট ও শ্রেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করা হয়।
এই বিষয়ে গতকাল রবিবার দুপুরে লক্ষ্মীপুর মডেল থানা ইনচার্জ জসিম উদ্দিনের নিকট তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান মহোদয়। তাঁর দিকনির্দেশনায় এবং লক্ষ্মীপুরের সুশীল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতায় আজকের এই প্রাপ্তি।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০