সরকার হটানোর আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে–মির্জা ফখরুল ইসলাম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর -ফাইল ছবি

সুবর্ণ প্রভাত অনলাইন ডেস্ক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার হটানোর আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। অবৈধ সরকার জবরদখল করে ক্ষমতা দখল করে আছে। তাদের সরানোর জন্য সবাইকে ভূমিকা রাখতে হবে।   আজ  মঙ্গলবার দুপুরে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে কৃষক দলের নবগঠিত কমিটির নেতাদের সাক্ষাত  শেষে  সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন,   দেশে কেউ ভালো নেই। আমাদের এখন দায়িত্ব হচ্ছে নিজেদের সংগঠিত করা। সরকার হটানোর আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এর কোনো বিকল্প নেই।

তিনি বলেন, আমাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া গৃহে অন্তরীণ। তারেক রহমান মিথ্যা মামলার সাজা নিয়ে নির্বাসিত। আমাদের প্রায় ৩৫ লাখ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা ,পাঁচশর ওপরে মানুষকে গুম করা হয়েছে, খুন করা হয়েছে প্রায় হাজারের ওপর মানুষকে। মামলা আর মামলা- এ অবস্থায়  আমাদের দায়িত্ব হচ্ছে নিজেদের সংগঠিত করে ঐক্য সৃষ্টি করা।

বিএনপি মহাসচিব বলেন, আজ কৃষকরা সবচেয়ে বেশি অবহেলিত। তারা উৎপাদিত পণ্যের মূল্য পায় না, কোনো রকম সাহায্য-সহযোগিতা পায় না। এমনকি এই করোনার ভয়াবহ সময়েও কৃষকরা কোনো প্রণোদনা পায়নি।

বিএনপি মহাসচিবের সঙ্গে সাক্ষাৎ করেন কৃষক দলের নবগঠিত কমিটির সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহসভাপতি গৌতম চক্রবর্তী, যুগ্ম সম্পাদক টি এস আইয়ুব, মোশাররফ হোসেন ও দপ্তর সম্পাদক শফিকুল ইসলামন। এ সময়    উপস্থিত ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি ।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০