সুবর্ণচরে ট্রাক সিএনজি সংর্ঘষে মা ও মেয়ে নিহত,আহত- ২

আব্দুল বারী বাবলু সবর্ণচর প্রতিনিধি:
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ট্রাক ও সিএনজির সংঘর্ষে মা শিল্পী আক্তার(৩০) ও তার মেয়ে শারমিন আক্তার (২) নামে দুই সিএনজি চালিত আটোরিক্সা যাত্রী নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সুবর্ণচরের সোনাপুর- চেয়ারম্যানঘাট সড়কের দারোগার মোড়( মেজর অব: আব্দুল মান্নান এর ফ্যাক্টরির সামনে) এ দুর্ঘটনা ঘটে। এসময় চালকসহ অপর ২ জন গুরুতর আহত হয়েছেন।
নিহতরা হলেন উপজেলার পূর্বচরজব্বার গ্রামের ২নং ওয়ার্ডের শুক্কুর এর স্ত্রী শিল্পী আক্তার ও তার মেয়ে শারমিন আক্তার। আহতরা একই গ্রামের মৃত মো: আইয়ুব আলীর ছেলে সিএনজি চালক মো.ফারুক (৩০) ও মোস্তফার ছেলে আব্দুল্লাহ (২৮)। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারম্যান ঘাট থেকে সিএনজিটি বেপরোয়া গতিতে আসছিল। অপর দিকে থেকে ট্রাক চেয়ারম্যান ঘাটের দিকে যাচ্ছিল। সিএনজির বেপরোয়া গতি থাকায় ঘটনাস্থল(মোড়ে) ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলে মা ও মেয়ে মারা যান।
এঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ট্রাক ও সিএনজির সংঘর্ষে নিহত মা ও মেয়ের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় তদন্তের সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

34 thoughts on “সুবর্ণচরে ট্রাক সিএনজি সংর্ঘষে মা ও মেয়ে নিহত,আহত- ২”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯