সেনবাগে করোনা রোগীদের জন্য চিকিৎসা সামগ্রী দিলো এফবিসিসিআই

নিজস্ব প্রতিবেদন : নোয়াখালীর সেনবাগ উপজেলায় করোনা রোগীদের চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন কনসেনট্রেটর ও মাস্ক দিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। আজ রোববার সকালে সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আনুষ্ঠাকিভাবে এসব সামগ্রী হস্তান্তর করেন প্রধান অতিথি এফবিসিসিআইয়ের পরিচালক ও সানজি গ্রুপের চেয়ারম্যান লায়ন জাহাঙ্গীর আলম মানিক।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম মজুমদার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএ আউয়াল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম প্রমুখ।
এ সময় উপস্থিতত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ক্ষেমালিকা চাকমা ও সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা।
অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের পক্ষ থেকে সংগঠনের পরিচালক লায়ন জাহাঙ্গীর আলম মানিক সেনবাগের করোনা রোগীদের চিকিৎসায় ১০টি অক্সিজেন সিলিন্ডার, তিনটি অক্সিজেন কনসেনট্রেটর, পাঁচ হাজার মাস্ক হস্তান্তর করেন। এসব চিকিৎসা সামগ্রী স্থানীয় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠনগুলোকে দেয়া হবে। ওইসব প্রতিষ্ঠানের কাছ থেকে করোনায় আক্রান্ত রোগীর পরিবার বিনামূল্যে নিয়ে সেবা গ্রহণ করতে পারবেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এফবিসিসিআইয়ের পরিচালাক লায়ন জাহাঙ্গীর আলম মানিক বলেন, করোনা মহামারিতে আজ বাংলাদেশের লাখ লাখ মানুষ আক্রান্ত। আক্রান্ত এসব রোগীর বেশিরভাগেরই সব চেয়ে বেশি যে জিনিসটির প্রয়োজন হচ্ছে, সেটি হলো অক্সিজেন। সময়মতো অক্সিজেন না পেয়ে অনেক মানুষ মৃত্যুবরণ করছেন।
এ পরিস্থিতিতে এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিনের উদ্যোগে সংগঠনটির পক্ষ থেকে দেশের বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সে উদ্যোগের অংশ হিসেবে নোয়াখালীর সেনবাগে আজ অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হলো।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯