সেনবাগে ভিক্ষুকদের মাঝে গরু বিতরন

সেনবাগ  প্রতিনিধি

ভিক্ষুক পূর্ণবাসন  ও বিকল্প কর্মসূচীর আওতায়  নোযাখালীর সেনবাগে  ভিক্ষুকদের মাঝে গরু বিতরন করা হয়েছে।   আজ  মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ৪জন ভিক্ষুকের মাঝে অনুষ্টানিক ভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার(ভূমি) ক্ষেমালিকা চাকমা তাদের হাতে গরু  তুলে দেন।

এসময়  সুলতান মাহমুদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ  শহিদুল ইসলাম,  সেনবাগ পৌর সভার প্যানেল মেয়র সাখাওযাত হোসেন সেলিম ও  সাংবাদিক খোরশেদ আলম এ কর্মসূচীর সদস্য সচিব উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাছরুল্যাহ  আল মাহমুদ, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাজিম উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, সেনবাগ থানার অফিসার ইনচার্জ আবদুল বাতেন মৃধা, কৃষি কর্মকর্তা জুনায়েদ আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা ছফি উল্ল্যা, সমবায় কর্মকর্তা একে এম মহি উদ্দিন, অর্জুনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল ওহাব বিএসসি, কাদরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামারুজ্জামান পলাশ। এসময়  সুফলভোগীদের  এক মাসের  গরুর  খাদ্য ভুষি, খইল, চিকিৎসার নগদ ১ হাজার টাকা প্রদান করা হয।

প্রসঙ্গত এ উপজেলার ৯ ইউনিয়ন ১ টি পৌর সভায়  এলাকায় জরিপ চালিয়ে ৩ হাজার ৯ শত ৯৭ জন সনাক্ত করা হয়।  তাদের মধ্য থেকে যাচাই বাচাই শেষে প্রথম দপায় ১৯ জন ভিক্ষুক মনোনিত করা হয়।   তাদে মধ্যে ৪জনের মাঝে আজ গরু  বিতরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯