সোনাইমুড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান

বেলাল হোছাইন ভূঁইয়া, সোনাইমুড়ী : নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শিলমূদ গ্রামে গত ১৭ সেপ্টেম্বর বিদ্যুতায়িত হয়ে নিহত ৪ ব্যক্তির পরিবারের মাঝে শিলমুদ গ্রামবাসীর পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়। গতকাল শনিবার বিকেলে উপজেলার বজরা শিলমূদ আবদুর রহিম সুপার মার্কেটে গ্রামবাসীর পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠিকাদার এজেএম জামাল উদ্দিন সোহেল। অনুষ্ঠান সঞ্চালনা করেন এডভোকেট মোরশেদ আলম।
এতে বক্তব্য রাখেন নিহত সুমনের ভাই মো. ভুলু, ইনসাফ মেডিকেলের পরিচালক মো. সোহাগ ও দলিল লেখক মো. মাসুদ করিম।
এ সময় উপস্থিত ছিলেন সিভিল অ্যাভিয়েশনের (অব.) কর্মকর্তা মো. শাহ আলম, সৌদি প্রবাসী মো. মামুন ও ওমান প্রবাসী আব্দুর রহিম। এছাড়াও ইতালি প্রবাসী ব্যবসায়ী মাইন উদ্দিন, দক্ষিণ আফ্রিকা প্রবাসী ব্যবসায়ী মাহফুজুর রহমান, কুয়েত প্রবাসী ব্যবসায়ী আবু সাইদ অনুদানে অংশগ্রহণ করেন।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের উপস্থিতিতে নিহতদের প্রত্যেকটি পরিবারকে পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে ৩ লাখ, জেলা প্রশাসকের পক্ষ থেকে ২৫ হাজার, বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পক্ষ থেকে ৫ হাজার টাকা আর্থিক অনুদান ও প্রত্যেক ভুক্তভোগী পরিবারগুলোর একজনকে চাকরির নিয়োগপত্র প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রসাশন মন্ত্রনালয়ের উপ-সচিব ড. কাজি সাইফুল ইসলাম, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলুর রহমান, পৌরসভার মেয়র ভিপি নূরুল হক চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজুল হক, সোনাইমুড়ী থানার ওসি তহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাস বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল বাবু ও বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরন অর রশিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯