সোনাইমুড়ীতে শিশু নাফিজ হত্যা, পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

বেলাল হোছাইন ভূঁইয়া, সোনাইমুড়ী : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দক্ষিণ আবিরপাড়া গ্রামে শিশু আব্দুল্লাহ আল নাফিজ (৮) হত্যাকান্ডের ৮ ঘণ্টার মধ্যে আসামি গ্রেফতার ও রহস্য উদ্ঘাটন করেছে থানা পুলিশ।
এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের বিষয়ে আজ সোমবার বিকালে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে সোনাইমুড়ী থানা পুলিশ।
সংবাদ সম্মেলনে নোয়াখালীর নবাগত পুলিশ সুপার মো. সহিদুল ইসলাম (পিপিএম) জানান, উপজেলার দক্ষিণ আবিরপাড়া গ্রামের জাফর আহম্মেদের ছেলে ওমর ফারুকের (৩৩) প্রথম স্ত্রী নুর নাহারের সাথে বিয়ে বিচ্ছেদ হয় তার। পরবর্তীতে ফারুক মোবাইলে সম্পর্কের মাধ্যমে নুর জাহান আক্তার নূপুর নামে এক মহিলাকে বিয়ে করেন। বিয়ের সময় ওমর ফারুক ২য় স্ত্রীর কাছে তার ছেলের কথা গোপন রাখেন। পরে দ্বিতীয় স্ত্রী তার বাড়িতে এসে আব্দুল্লাহ আল নাফিজ নামে তার শিশুপুত্রকে দেখে সহ্য করতে না পেরে বিভিন্ন অজুহাতে নির্যাতন করতো। শিশুটি আমিশাপাড়া ইউনিয়নের সানারবাগ এতিমখানায় থেকে পড়ালেখা করতো। এতিমখানা থেকে ঈদুল আযহা উপলক্ষে বাড়িতে এলে তাকে দেখে তার সৎ মা অকথ্য ভাষায় গালমন্দ ও মারধর করে। গত শনিবার (৭ আগস্ট) দুপুরে খাওয়া-দাওয়ার পর ছেলেটি ঘরের একটি কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ৮টার দিকে তার বাবা ওমর ফারক ছেলেকে ঘুম থেকে জাগাতে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে তার রুমে গিয়ে খাটের উপর নাফিজকে মৃত অবস্থায় দেখতে পান। এর আগে শিশুটিকে তার সৎ মা শারীরিকভাবে নির্য়াতন করায় সে নিস্তেজ হয়ে পড়ে এবং মারা যায়।
এ ঘটনায় নিহতের পিতা ওমর ফারুক হত্যার অভিযোগে সোনাইমুড়ী থানায় একটি মামলা দায়ের করলে গতকাল রবিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে হত্যার অভিযোগে তার সৎ মা নূপুরকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ওই ঘর থেকে হত্যায় ব্যবহৃত ১টি বালিশ, ১টি কাঁথাসহ প্রয়োজনীয় আলামত জব্দ করে।
এ মামলায় গ্রেফতার দেখিয়ে থানা পুলিশ বিজ্ঞ আদালতে সৎ মা নূপুরকে সোপর্দ করলে সে এ হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চাটখিল-সোনাইমুড়ী সার্কেল এএসপি সাইফুল আলম খান ও সোনাইমুড়ী থানার ওসি তৌহিদুল ইসলামসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১