সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় ১০ জন আহত

সোনাইমুড়ী প্রতিনিধি : নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নে কালাম ড্রাইভারের বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। রবিবার দিবাগত রাত ১টার দিকে ওই ইউনিয়নের কৈয়া গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও ভুক্তভোগীরা জানান, গত তিন মাস আগে কৈয়া পশ্চিমপাড়ার জাহাঙ্গীরের ছেলে শুভর (১৮) সাথে পূর্বপাড়ার রাজু, রাব্বির কথা কাটাকাটি হয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে রাজু ও রাব্বির নেতৃত্বে ৫-৬ জন মিলে পূর্ব কাঁঠালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শুভকে মারধর করে।
এর জের ধরে দু’পাড়ার গতকাল রবিবার পশ্চিমপাড়ার কালাম ড্রাইভারের বাড়িতে পূর্বপাড়ার স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হাশেম মেম্বরের ছেলে জালাল আহমেদ ও নাসির উদ্দীন বাবুর নেতৃত্বে ১৫-২০ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়।
সন্ত্রাসীরা এ সময় কালাম ড্রাইভারের বাড়ির মনির হোসেন (২৫), শহিদুল্লাহ (২৬), মহন (২৪), মনোয়ারা বেগম (৪৫) শাহিদা বেগম (৫০), রুবিনা আক্তারসহ (২৭) ১০ জনকে পিটিয়ে গুরুত্বরে আহত করে এবং ১০-১২টি বসতঘর ভাঙচুর করে।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে সোনাইমুড়ী থানার এসআই আব্দুল আলিমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে ইউনিয়ন পরিষদ সদস্য হাশেম মেম্বারের কাছে জানতে চাইলে, তিনি ও তার ছেলে জালাল উদ্দীন নিদোর্ষ বলে দাবি করেন।
এই রিপোর্ট লেখা পর্যন্ত সোনাইমুড়ী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতদের স্বজনরা।

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০