গুজব সৃষ্টি করে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চলছে- ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের -ফাইল ছবি

সুবর্ণ প্রভাত অনলাইন ডেস্ক : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গুজবে কান দেবেন না। গুজব সৃষ্টি করে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চলছে। এছাড়া নির্বাচনকে সামনে রেখে অশুভ অপশক্তি, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী কুমিল্লাসহ ১০ থেকে ১২টি জায়গায় মন্দিরে হামলা ও হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনা ঘটিয়েছে। শেখ হাসিনার সরকার এসব অপশক্তিকে মাথা তুলতে দেবে না।

আজ বৃহস্পতিবার রাজধানীর রামকৃষ্ণ মিশন পূজামণ্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের আরও বলেন, দেশের উন্নয়নে যাদের গাত্রদাহ, সারা দেশের প্রতিটি পূজামণ্ডপে শান্তিপূর্ণ পূজা উদ্‌যাাপনের কারণে যাদের গাত্রদাহ, তারা দেশকে পিছিয়ে দিতে চায় নানা অপকৌশলে। এর একটি হলো হিন্দু-মুসলমান বৈরিতা সৃষ্টি করা। তিনি নিজেদের মধ্যে ঐক্য সুদৃঢ় রাখতে আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের প্রশাসনকে সাম্প্রদায়িক অপশক্তির উসকানিমূলক তৎপরতা ও ষড়যন্ত্রমূলক দুরভিসন্ধির বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, সবাই সতর্ক অবস্থানে থাকবে।

ওবায়দুল কাদের আরও বলেন, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী দেশের শান্তি বিনষ্ট করার পাঁয়তারা করছে। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, ‘বিসর্জনের পরও এসব ঘটনার রেশ থাকতে পারে। আমরা সতর্ক পাহারায় থাকব।’

শেয়ার করুনঃ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

  • আর্কাইভ ক্যালেন্ডার

    রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০